পতিতা
- হৃদয় পান্ডে - কালো স্মৃতির পান্ডুলিপি ২৮-০৪-২০২৪

নয়নে কালকুট দূর স্বপ্ন,
শরীরে হাজারো পুরুষের গন্ধ।
সমাজের কাছে ব্যাধি সে যে।
সে যে খুইয়েছে জীবনের ছন্দ।

দেহে তার সুশীলের দেয় ক্ষতের চিহ্ন
তবুও সুশীল করেছে তাকে নিষিদ্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।